শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

অনুমোদন ছাড়া করোনা রোগি চিকিৎসা, নোয়াখালীতে ৩ হাসপাতালকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৯ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

সরকারি অনুমোদন না থাকা স্বত্তেও বে-আইনীভাবে প্রাইভেট হাসপাতালে করোনা রোগি ভর্তি ও চিকিৎসা প্রদানের অপরাধে নোয়াখালী জেলা শহর মাইজদীর ৩টি প্রাইভেট হাসপাতালকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

রোববার সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শামীম। অভিযানে সহযোগিতা করেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি দল ও সুধারাম মডেল থানা পুলিশ।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকারি নিষেধ অমান্য করে শহরের কয়েকটি হাসপাতালে করোনায় আক্রান্ত রোগি ভর্তি করা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে নামে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে জেলা শহর মাইজদীর আমেরিকান স্পেশালাইজড ও মাদারল্যান্ড হাসপাতালে একজন করে করোনায় আক্রান্ত রোগি পাওয়া যায়। এছাড়াও ট্রাস্টওয়ান হাসপাতালে কোভিড ডেডিকেটেড হাসপাতালে রোগীকে রেফার করা স্বত্তেও ওই রোগিকে চিকিৎসা প্রদান করে এবং তাদের হাসপাতালে একজন করোনা রোগি পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদলতের মাধ্যমে আমেরিকান স্পেশালাইজড ও মাদারল্যান্ড হাসপাতালকে ১লাখ ৫০হাজার টাকা করে এবং ট্রাস্টওয়ান হাসপাতালকে ২০হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শামীম জানান, সরকারি নিষেধ অমান্য করে যেসব প্রাইভেট হাসপাতালে অনুমোদন ছাড়া করোনা রোগি ভর্তি করবে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১