Sharing is caring!

নোয়াখালী প্রতিবেদক:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে ব্রজেরগাঁও খলিলুর রহমান স্কুল থেকে সামারখিল পালপাড়া ডাক্তার বাড়ির দরজা পর্যন্ত সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার সকালে সামারখিল নুরানিয়া হাফেজিয়া মাদ্রাসার সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নারী, পুরুষ, শিক্ষক-শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, ইমাম-মোয়াজ্জিনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহন করেন।

এ সময় বক্তব্য রাখেন, খলিলুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলাম ভুঁইয়া, ব্রজেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফারুক, আইচপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান মানিক, মুক্তিযোদ্ধা গোলাম ছারওয়ার ও গোলাম মোস্তফাসহ আরও অনেকে।

বক্তারা বলেন, এ সড়ক হয়ে প্রতিদিন সামারখিল, পালপাড়া, সরকামতা ও নবগ্রামের কয়েক হাজার মানুষ যাতায়াত করে। এছাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজ, খলিলুর রহমান কামিল মাদ্রাসা, ব্রজেরগাঁও উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি প্রাথমিক বিদ্যালয় ও নুরানী মাদ্রাসার ছাত্র-ছাত্রী যাতায়াত করে। কিন্তু দীর্ঘদিন থেকে সড়কটি বেহাল দশা হওয়ায় পথচারীরা প্রতিনিয়ত নানান ভোগান্তির সম্মুখিন হচ্ছেন। তাই সড়কটি দ্রুত মেরামত ও পাকা করে জনগনের ভোগান্তি লাগব করার দাবি জানান তারা।

Sharing is caring!