ছোট বোনকে ফুলে সাজাতে পারলো না ভাই সড়ক দূর্ঘটনায় গেল প্রাণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

সন্ধ্যার পর পরই শুরু হবে ছোট বোনের গায়ে হলুদের অনুষ্ঠান। বিয়ে বাড়িতে আসতে শুরু করেছে অতিথিরাও। বিয়ের সকল জিনিসপত্র কেনা হলেও বাকি রয়েগেছে গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য ফুল। বাড়ির এক ভাইকে নিয়ে ফুল নিতে সোনাপুর বাজারের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে বের হন কনের বড় ভাই সোহাগ মাহমুদ (২২)। কিন্তু কে জানতো বোনের জন্য ফুল নিয়ে আর ফিরে আসবে না সে ভাই। পথে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ গেল সোহাগের। বিয়ে বাড়ির আনন্দ মুতুর্ত্বে পরিণত হল বিষাদে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদরের লেঙ্গার দোকান এলাকায় এ দূর্ঘটনার ঘটনা ঘটে। নিহত সোহাগ মাহমুদ জেলার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের হক সাবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মোটরসাইকেল যোগে ফুল আনতে বাড়ি থেকে বের হয় সোহাগ। পথে তার মোটরসাইকেলটি সদর উপজেলার গাজীর খেবা ও লেঙ্গার দোকান এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি ট্রাককে অতিক্রম করার চেষ্টা কালে হঠাৎ করে ট্রাকটি গতি কমিয়ে দেওয়ায় পথমে ট্রাকের পিছনে ধাক্কা লাগে সোহাগের মোটরসাইকেলটি। পরে ট্রাকটি অতিক্রম করে বের হওয়ার চেষ্টা করলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সোহাগ নিহত ও অপর আরোহী আহত হয়।

ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. সিদ্দিকুর রহমান সাবু বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকের পিছন থেকে বের হতে গিয়ে পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা সোহাগের মৃত্যু হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, বিষয়টি আমাদের কেউ অবগত করেনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০