শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

করোনায় আবারও নোয়াখালীতে ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

করোনার ভয়াল থাবায় নোয়াখালীর চাটখিল ও সদর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে চাটখিলে ২ ও সদরে ১জন। জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৩জন। পরীক্ষা বিবেচনায় নতুন আক্রান্তের হার শতকরা ১৮ দশমিক ৫২ ভাগ।

মঙ্গলবার সকালে করোনার তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

নোয়াখালী কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ জানান, গত ২৪ঘন্টায় ১২০শয্যার কোভিড হাসপাতালে কোন রোগি মারা যায়নি। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৫জন, যার মধ্যে ২০জন নারী ও ১৫জন পুরুষ। এদের মধ্যে ৮জন রোগির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। গত ২৪ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১০জন রোগি।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় জেলার দু’টি উপজেলায় তিনজন করোনায় আক্রান্ত রোগি মারা গেছেন। জেলায় মোট মৃত্যু হয়েছে ২২২জনের। সবচেয়ে বেশি মৃত্যু বেগমগঞ্জে ৬৯জন সদরে ৩৯ ও চাটখিলে মারা গেছেন ৩০জন রোগি।

সর্বশেষ জেলার তিনটি পিসিআর ল্যাবে ৩৪০টি নমুনা পরীক্ষা করে ৬৩জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ১৮, সোনাইমুড়ীতে ৮, সেনবাগে ৫, বেগমগঞ্জে ১৭, হাতিয়া ১, কোম্পানীগঞ্জে ৪, চাটখিলে ৫ এবং সুবর্ণচরে ১জন রোগি রয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ২০হাজার ১৪জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬হাজার ৭৯৬জন। আইসোলেশনে আছেন ২হাজার ৯৯৬জন রোগি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১