Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় রিকশা ভাড়া নিয়ে তর্কবির্তকের জেরে মোরশেদ আলম নামের এক যাত্রীর ধারালো দা’এর আঘাতে প্রাণ গেল আবুল হোসেন (৩৭) নামের এক রিকশা চালকের। ঘটনার পর পালিয়ে যাওয়ায় হত্যাকারী মোরশেদকে আটক করা সম্ভব হয়নি। তবে দ্রুত সময়ের মধ্যে তাকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গণিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন ওই এলাকার চাঁন মিয়ার ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যাটারি চালিত অটোরিকশা চালক আবুল হোসেন ও যাত্রী মোরশেদ একই এলাকার বাসিন্দা, দু’জনের বাড়ি পাশাপাশি। দুপুরে চৌমুহনী বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে আসার জন্য আবুল হোসেনের রিকশায় উঠে মোরশেদ। বাড়ির সামনে এসে রিকশা ভাড়া নিয়ে দু’জন বাকবির্তক জড়িয়ে পড়ে। এর এক পর্যায়ে নিজের হাতে থাকা বাজারের ব্যাগ থেকে একটি ধারালো দা বের করে আবুল হোসেনকে এলোপাতাড়ি কোপাতে থাকে মোরশেদ। এতে আবুল হোসেন অচেতন হয়ে সড়কের ওপর পড়ে গেলে পালিয়ে যায় সে। পরে পরিবারের লোকজন হোসেনকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে হত্যাকারী মোরশেদকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে। দা’য়ের আঘাতে আবুল হোসেনের গলাসহ শ্বাসনালিতে জখম হওয়ায় তার মৃত্যু হয়েছে। ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।

Sharing is caring!