Sharing is caring!

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালী জেলা কারাগার থেকে আসামী নিয়ে লক্ষীপুর কারাগারে যাওয়ার পথে চলন্ত মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে করে মাইক্রোবাসে থাকা চার পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষীপুর-নোয়াখালী মহা সড়কের কেন্দুরবাগ মিম ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল বেসান্তর, রাকেশ দেবনাথ ও আনাস মিগেল।

 

পুলিশ সূত্রে জানান, সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে পুলিশ উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকারের দায়িত্বে ৪ আসামী নিয়ে মাইক্রোবাস যোগে লক্ষীপুর যাচ্ছিল ৫সদস্য বিশিষ্ট পুলিশের একটি দল। পথে বেগমগঞ্জের কেন্দুরবাগে পৌঁছলে সড়কের পাশে থাকা মিম ফিলিং স্টেশন থেকে গাড়ীতে গ্যাস নেওয়া হয়। গ্যাস নেওয়ার পর পুনঃরায় তারা লক্ষীপুরের উদ্দেশ্যে যাত্রা করে স্টেশনের সামনে গেলে তাদের বহনকারী মাইক্রোবাসটির এয়ার ফিল্টার বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। পরে দ্রুত স্থানীয় মিম ফিলিং স্টেশনের অগ্নিনির্বাপক গ্যাস সিল্ডিয়ারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। তাদের মধ্যে রাকেশ ও বেসান্তরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে মাইক্রোবাসের ইঞ্জিন জটিলতা থেকে এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আসামীদের ভিন্ন গাড়িতে লক্ষীপুর পাঠানো হচ্ছে।

Sharing is caring!