Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে অভিযান চালিয়ে নূর উদ্দিন আসিফ (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও ৯টি বড় ছোরা উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বুধবার দিবাগত রাতে খানপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসিফ মুরাদপুর গ্রামের গোলাম আকবরের ছেলে।

 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আসিফ দীর্ঘদিন থেকে এলাকায় চাঁদাবাজি, মানুষকে হুমকি ধমকি ও বিভিন্ন বিষয় নিয়ে অস্ত্র প্রর্দশনের মাধ্যমে ভয়ভীতি প্রদান করে আসছিল। সম্প্রতি খানপুর গ্রামের তার এক প্রতিবেশির সাথে বিরোধের জের ধরে মোটরসাইকেলসহ তার লোকজন নিয়ে অস্ত্র মহড়া দেয় আসিফ। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিও দেখে তাকে শনাক্ত করার পর বুধবার রাতে দক্ষিণ খানপুর গ্রামের একটি নির্মানাধীন মুরগির খামারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে খানপুর থেকে অস্ত্র, গুলি ও ছোরাসহ তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে থানায় একাধিক অভিযোগ রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!