শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ব্যাক্তির পরিবার পেল অর্থ সহায়তা ও চাকরি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একসাথে ৪জন মৃত ব্যাক্তির পরিবারকে ৩লাখ টাকা করে আর্থিক সহায়তা ও চাকরি দিয়েছি পল্লী বিদ্যুৎ সমিতি। এছাড়াও জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রতিটি পরিবারকে নগদ আরও ২৫হাজার টাকা করে আর্থিক সহায়তা করা হয়েছে।

শনিবার দুপুরে বজরা রহিম মার্কেট এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের চেক ও চাকরির নিয়োগপত্র নিহতদের পরিবারের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় সবজি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান আব্দুর রহিম, সুমন, ইউছুফ ও জুয়েল। পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে যোগ্যতা অনুযায়ি নিহত আব্দুর রহিমের মেয়ে ইসরাত জাহানকে ডাটা এন্ট্রি অপারেটর, জুয়েলের বোনকে এমএলএসএস, ইউসুফের স্ত্রী ও সুমনের স্ত্রীকে পরিচ্ছন্নতা কর্মী পদে পল্লী বিদ্যুতে নিয়োগ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জন-প্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান ও জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. গোলাম মোস্তফা’সহ অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১