Sharing is caring!

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে বিদ্যালয়ে যাওয়ার পথে মালিহা বিনতে মহিন (১৩) নামের এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অপহৃতের মা বাদি হয়ে অজ্ঞাত নামা একাধিক ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে কয়েক মাস আগে আসা একটি বিয়ের প্রস্তাব ফিরেয়ে দেওয়ায় এ ঘটনা ঘটতে পারে বলে অভিযোগ করেছেন মামলার বাদি।

 

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখলা ইউনিয়নের শ্রীনগর গ্রামের নেপালের দোকানের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের পাশে থাকা একটি সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তাতে দেখা গেছে ওই ছাত্রীর সিএনজিকে একটি মোটর সাইকেল দিয়ে গতিরোধ করে মাইক্রোবাস যোগে তাকে অপহরণ করে নিয়ে যায় একদল যুবক।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শ্রীনগর থেকে খিলপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে সিএনজি যোগে আসে ৭ম শ্রেণির ছাত্রী মালিহা বিনতে মহিন। তাকে বহনকারী সিএনজিটি নেপালের দোকানের সামনে আসলে অজ্ঞাত দুই যুবক একটি মোটর সাইকেল যোগে গাড়িটির গতিরোধ করে। পরে পাশে থাকা একটি মাইক্রোবাস থেকে অজ্ঞাত আরও কয়েকজন নেমে মালিহাকে তুলে নিয়ে যায়।

 

অপহৃত ছাত্রীর মা শিরিন আক্তার অভিযোগ করে বলেন, এ বিষয়ে তিনি খিলপাড়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দিয়েছেন। গত কয়েকমাস আগে ফেনীর ছাগলনাইয়া থেকে মালিহার বিয়ের প্রস্তাব আসলে আমরা তা ফিরিয়ে দি, ওই ঘটনা থেকে এ অপহরণ হয়েছে বলে তিনি ধারণা করছেন।

 

খিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, ঘটনার পর থেকে আমরা ওইছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছি।

Sharing is caring!