শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

ভাসানচর থেকে পালানোর সময় আটক ৩৫ রোহিঙ্গা নারী-পুরুষ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচরের আশ্রয়ন প্রকল্প থেকে পালানোর সময় ৩৫ রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করেছে কোস্টগার্ড ও এপিবিএন সদস্যরা।

সোমবার বিকেলে ভাসানচর পাশ্ববর্তী একটি জঙ্গল থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, শফিকা (২০), আজিদা (৪) ও আছমিদা (১)’সহ ৩৫জন। এরা সবাই ভাসানচরের ৫০ নম্বর ক্লাস্টারে বসবাস করতো।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, রোববার দিবাগত রাতের কোন একসময় ভাসানচর আশ্রয়ন প্রকল্পের ক্লাস্টার থেকে পালানোর উদ্দেশ্যে বের হয়ে যায় ৩৫ রোহিঙ্গা নারী, পুরুষ ও শিশু। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার বিকেলে ভাসানচর থেকে ৫কিলোমিটার পূর্ব দক্ষিণে জঙ্গলে অভিযান চালায় এপিবিএন ও কোস্টগার্ডের সদস্যরা।

এসময় ওই জঙ্গল থেকে ৩৫ রোহিঙ্গাকে আটক করা হয়। পরবর্তীতে ভাসানচর থানা পুলিশের মাধ্যমে আটককৃতদের সিআইসি অফিসে হস্তান্তর করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১