শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

ইয়াবা ও গাঁজাসহ নোয়াখালীতে ৩ মাদক কারবারি কারাগারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া ও চাটখিল উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে ৩মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ৩৯২পিস ইয়াবা ও ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছেন, হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের জোড়খালি গ্রামের ইয়াছিনের ছেলে রাজিব (৩০), শ্রীনগর গ্রামের আইয়ুব আলীর ছেলে মর্তুয়া আইয়ুব শামীম (৪৯) ও নূর নবীর ছেলে আকতারুজ্জামান সুজন (৩৮)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে চাটখিল উপজেলার শ্রীনগর এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি শামীম ও সুজনকে ৩০কেজি গাঁজা ও ১২৫পিস ইয়াবাসহ আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এরআগে হাতিয়ার জোড়খালি গ্রাম থেকে ২৬৭পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিবকে আটক করে কোস্টগার্ড।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক বিপ্লব কুমার মোদক ও কোস্টগার্ডের স্টেশন কমান্ডার এস এম লুৎফুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১