Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে শাহাদাত হোসেন সজল (৩০) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে।

 

গ্রেপ্তারকৃত শাহাদাত কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারি। রোববার দুপুরে লক্ষ্মীনারায়ণপুর এলাকার একটি সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন সজল কাদের মির্জা ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বসুরহাট পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাকসুদা আক্তার হ্যাপীর ছেলে।

 

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্ত্রাসী ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তারের অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় সড়কের ওপর থেকে সজলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সজলের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য, ডিজিটাল নিরাপত্তা আইন’সহ বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে। রোববার দুপুরে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!