শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

১৪মামলার আসামী ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে শাহাদাত হোসেন সজল (৩০) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে।

 

গ্রেপ্তারকৃত শাহাদাত কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারি। রোববার দুপুরে লক্ষ্মীনারায়ণপুর এলাকার একটি সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন সজল কাদের মির্জা ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বসুরহাট পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাকসুদা আক্তার হ্যাপীর ছেলে।

 

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্ত্রাসী ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তারের অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় সড়কের ওপর থেকে সজলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সজলের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য, ডিজিটাল নিরাপত্তা আইন’সহ বিভিন্ন ঘটনায় ১৪টি মামলা রয়েছে। রোববার দুপুরে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১