চাটখিল থেকে চুরি হওয়া শিশু ৭দিন পর ঝাউগঞ্জ থেকে উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল পৌরসভার ভাড়া বাসা থেকে চুরি হওয়ার ৭দিন পর বিবি মরিয়ম নামের ২ বছরের এক শিশুকে লক্ষীপুরের চন্দ্রগঞ্জের ঝাউগঞ্জ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় মুন্নি আক্তার (২৩) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে শিশুটিকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশু মরিয়ম লক্ষীপুর সদর উপজেলার চাদখালী এলাকার রাকিব হোসেনের মেয়ে। তারা চাটখিল বাজারে ভাড়া বাসায় থাকতো। গ্রেপ্তারকৃত মুন্নি আক্তার লক্ষীপুর ঝাউগঞ্জ এলাকার কামাল হোসেনের স্ত্রী।

 

পুলিশ জানায়, গত ১৯ অক্টোবর সকালে কাজে যাওয়ার আগে নিজের মেয়ে মরিয়মকে পাশের বাসার ভাড়াটিয়া মুন্নি আক্তারের কাছে রেখে যায় রোমানা বেগম। দুপুরের দিকে কাজ শেষে বাসায় ফিরে এসে মুন্নি আক্তারের বাসার দরজা বন্ধ দেখতে পায়। এসময় সম্ভাব্য স্থানে খোজাখুঁজি করে মরিয়মের কোন সন্ধান পাওয়া যায়নি। পরে ভুক্তভোগী শিশুর বাবা এ ঘটনায় চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের সূত্র ধরে পুলিশ চুরি হওয়া শিশুকে উদ্ধারের অভিযানে নামে।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত নারীকে বুধবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০