শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

সুবর্ণচরে বিভিন্ন আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১ নভেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুবর্ণচরে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, প্রশিক্ষণ সনদ বিতরণ ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১ নভেম্বর) বেলা ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন এর আয়োজনে নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী এবং স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো: আবদুল মান্নান।

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মো: মহিতুল ইসলাম, সুবর্ণচর উপজেলা যুবলীগ আহবায়ক ও ২ নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম
রাজিব, সফল আত্মকর্মী মো: আরিফ হোসেন, যুব সংগঠের প্রতিনিধি খন্দকার মো: দিদারুল আলম এবং সজল চন্দ্র দাস, সাংবাদিক ইমাম উদ্দিন সুমন, ইব্রাহিম খলিল শিমুল’সহ আরো অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও উদ্যোগতারা।

 

এসময় উদ্যোগতা আজহারুল ইসলাম ও আবদুল কাদেরকে ৬০ হাজার টাকা, ইব্রাহিম খলিলকে ৮০ হাজার টাকা’সহ মোট ২ লক্ষ টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। এছাড়াও যুব উন্নয়নের ১০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

উক্ত অনুষ্ঠান শেষে কর্মকর্তা ও উদ্যোগতাদের নিয়ে উপজেলা পরিষদ চত্তরে বৃক্ষরোপণও করেন তারা।সুবর্ণচরে বিভিন্ন আয়োজনে জাতীয় যুব দিবস পালিত।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১