শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

বেগমগঞ্জে ইউপি প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১ নভেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আচরণ বিধি ও সুষ্ঠু নির্বাচনে সকলের করণীয় স্বীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজনে মতবিনিময় সভায় জেলা, উপজেলা কর্মকর্তাগণ ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১১টায় চৌমুহনী পৌরসভা অডিটরিয়ামে নির্বাচন সমন্বয়ক বিমলেন্দু কিশোর পালের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুন নাহারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

 

এ সময় আচরণবিধি নিয়ে প্রার্থীরা একে অপরকে দোষারপ করেন এবং সকলে সুষ্ঠু নির্বাচন প্রত্যাশা করেন। প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রশাসনের কর্মকর্তাগণ জানান, নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করেছেন তারা। কোনো অভিযোগ প্রমাণিত হলে প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুশিয়ারি দেন তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১