শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

কবিরহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

“মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন সম্পদ রক্ষা করি” এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালীর কবিরহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত ২০২১ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৪নবেম্বর) বেলা ১১টায় কবিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে নানান আয়োজনের মধ্য দিয়ে উক্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, কবিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো: নুর আলম, টিম লিডার উত্তম চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

 

অনুষ্ঠানে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পতাকা উত্তোলন শেষে প্যারেড পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

 

পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে কবিরহাট ফায়ার সার্ভিসের পুরো টিম উপজেলার বিভিন্ন সড়ক ও বাজরে অগ্নি নির্ভাপন মহড়া দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১