শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূলের উর্ধ্বগতির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

সারাদেশে সাম্প্রদায়িক হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ এবং তেলসহ দ্রব্যমূলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি ও বাংলাদেশ খেত মজুর ইউনিয়নের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

 

শনিবার দুপুর ১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে তারা। মানববন্ধনে বক্তব্য রাখেন, খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, সহ-সভাপতি আজহার উদ্দিন।

 

মানববন্ধন থেকে বক্ত্যারা বলেন, সারাদেশে দূর্গাপূজার সময় দুষ্কৃতিকারীদের বর্বরোচিত হামলা, জনসাধারনের নিরাপত্তা বিষয়টি দেশের আইন শৃঙ্খলাকে প্রশ্নবিদ্ধ করেছে। এ হামলার দায় কেউ এড়াতে পারে না। অবিলম্বে এ হামলাকারী এবং তাদের মদদদাতাদের গ্রেপ্তার করে শাস্তির দাবি করেন তারা। কর্মসূচী থেকে একইসাথে কিছু অসাধু সিন্ডিকেটের কারণে তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূলের উর্ধ্বগতির প্রতিবাদও জানানো হয়।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খেতমজুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ার মাস্টার, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দিদার উদ্দিন, যুবনেতা বেলাল বাঙালি, আমান উল্যাহ আমান ও সেলিম উদ্দিনসহ আরও অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১