Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে মাটি বাহী ড্রামট্রাক চাপায় মো. হাফিজ উল্যাহ (৬৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। ঘটনার পরপর দ্রুত পালিয়ে যাওয়া ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

 

শুক্রবার বিকেলে ঢাকা নেওয়ার পথে মারা যান হাফিজ উল্যাহ। নিহত হাফিজ উল্যাহ ফেনী জেলার সোনাগাজী উপজেলার চর দরবেশ ৭নং ওয়ার্ডের মৃত বজলের রহমানের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বাংলাবাজার-সোনাগাজী সড়কের কোম্পানীগঞ্জের মুছাপুর ৪নং ওয়ার্ড বাংলাবাজার মাদ্রাসার সামনে দিয়ে যাচ্ছিলেন হাফিজ উল্যাহ। এসময় পিছন থেকে আসা একটি দ্রুতগতির মাটিবাহী ড্রামট্রাক তাকে পিছন থেকে চাপা দেয়। এতে সড়কের বাইরে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে বসুরহাটের একটি হাসপাতালে ও পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেলে মারা যান তিনি।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ায় ট্রাকটি তাৎক্ষনাত আটক করা সম্ভব হয়নি। চালকসহ গাড়িটি আটকের চেষ্টা চলছে।

Sharing is caring!