Sharing is caring!

সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়ানশিপে বড় ব্যবধানে ভুটানকে হারিয়েছে বাংলাদেশ। সোমবার (১৩ ডিসেম্বর) রাজধানীর কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ভুটানকে ৬-০ গোলে হারায় বাংলার মেয়েরা। নেপালের সঙ্গে ড্র দিয়ে টুনার্মেন্ট শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই দুরন্ত রূপে দেখা গেল বাংলাদেশের মেয়েদেরা।

রাউন্ড রবিন লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভুটানের বিপক্ষে জোড়া গোল করেন রিপা ও তহুরা খাতুন। একটি করে গোল ঋতুপর্ণা চাকমা ও মারিয়া মান্ডার। আগামী শুক্রবার ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচের দ্বিতীয় মিনিটেই লিড পায় বাংলাদেশ। তহুরার দারুণ শর্ট প্রতিপক্ষের জাল ভেদ করে। এগিয়ে যায় বাংলাদেশ। এরপর ম্যাচের ৪১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। মারিয়া মান্ডার লং পাস থেকে ব্যবধান বাড়ায় শাহেদা রিপা। প্রথম গোলের পর তৃতীয় গোলটিও করেন তহুরা। শাহেদা রিপার দুর্দান্ত এক হেড থেকে গোল করেন তহুরা খাতুন। ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

এরপর ম্যাচের ৪৭ মিনিটে দলের চতুর্থ গোল আসে। রিপা গোলমুখ বরাবর শট ভুটানের গোলকিপারের হাত ফসকে জালে চলে যায়। এরপর দলের অবস্থা ফেরাতে গোলরক্ষক পরিবর্তন করেও কাজের কাজ কিছুই হয়নি।

Sharing is caring!