Sharing is caring!

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশনস কমিটি থেকে সরে দাঁড়াচ্ছেন আকরাম খান। নিজের ফেসবুক পোস্টে এমনটাই জানালেন তার সহধর্মিণী সাবিনা আকরাম।

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে সাবিনা আকরাম ফেসবুক পোস্টে লেখেন, ‘ক্রিকেট অপারেশনস ছেড়ে দিচ্ছে আকরাম খান’। এরপরই গুঞ্জন ওঠে ক্রিকেটপাড়ায়। তবে এ ব্যাপারে আকরামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

গত অক্টোবরে বিসিবি নির্বাচনের পর কথা ছিল নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। তবে তখন থেকেই কমিটির প্রধান আকরাম খানের সরে দাঁড়ানোর কানাঘুষা শোনা যাচ্ছিল। অবশেষে সেসব সত্য প্রমাণিত করে সরেই দাঁড়াচ্ছেন তিনি।

আকরামের সরে দাঁড়ানো প্রসঙ্গে তার স্ত্রী সাবিনা বলেছেন, ‘এটা আমাদের পারিবারিক সিদ্ধান্ত। ক্রিকেট নিয়ে জীবনের বড় একটা সময় পড়ে থাকলো আকরাম। আমরা চাই এখন সে ক্রিকেটের পাশাপাশি পরিবারকে আরও সময় দিক। কিন্তু ক্রিকেট অপারেশনসের মতো গুরুত্বপূর্ণ জায়গায় থাকলে তো সেটা সম্ভব নয়। এই কারণেই এমন সিদ্ধান্ত।’

উল্লেখ্য, ১৯৯৭ সালের আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক আকরাম খান ২০১৪ সালে প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নির্বাচিত হয়েছিলেন। এরপর থেকেই তিনি ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

আগামী সপ্তাহে বিসিবির প্রথম বোর্ড সভায় ক্রিকেট অপারেশন্সের নতুন চেয়ারম্যানের নাম ঘোষিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Sharing is caring!