শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

ভারতের জম্মু ও কাশ্মীরে গোলাগুলিতে ৬ বিচ্ছিন্নতাবাদী নিহত

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

ভারতের জম্মু ও কাশ্মীরের দুই জেলায় পৃথক গোলাগুলির ঘটনায় ৬ বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুই পাকিস্তানি নাগরিক রয়েছে এবং তারা সবাই নিষিদ্ধ ঘোষিত জইশ-ই-মোহাম্মদের (জেইএম) সদস্য।

আজ বৃহস্পতিবার সকালে পুলিশ জানায়, গোলাগুলির ঘটনা দুটি অনন্তনাগ ও কুলগ্রাম জেলায় ঘটেছে।

কাশ্মীর পুলিশের মহাপরিদর্শক বিজয় কুমারকে উদ্ধৃত করে কাশ্মীর জোন পুলিশ এক টুইটে বলেছে, দুটি পৃথক এনকাউন্টারে নিষিদ্ধ ঘোষিত সন্ত্রাসী সংগঠন জেইএমের ৬ সন্ত্রাসী নিহত হয়েছে। এ পর্যন্ত নিহতদের মধ্যে চারজনকে শনাক্ত করা হয়েছে, তাদের দুজন পাকিস্তানি ও দুজন স্থানীয়।

দুটি ঘটনাই বুধবার দক্ষিণ কাশ্মীরের কুলগ্রাম ও অনন্তনাগ জেলায় ঘটেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কুলগ্রামের মিরহামা এলাকায় বিচ্ছিন্নতাবাদীরা অবস্থান করছে, গোপন সূত্রে এমন খবর পেয়ে নিরাপত্তা বাহিনী সেখানে ঘেরাও দিয়ে তল্লাশি অভিযান শুরু করে। এরই এক পর্যায়ে লুকিয়ে থাকা বিচ্ছিন্নতাবাদীরা তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। নিরাপত্তা বাহিনী পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এই গুলির লড়াইয়ে তিন বিচ্ছিন্নতাবাদী নিহত হয়।

একই ধরনের অপর ঘটনাটি পার্শ্ববর্তী অনন্তনাগের দোরু এলাকার নওগাম শাহাবাদে ঘটেছে। এখানে গোলাগুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০