শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

ইয়াবাসহ বেগমগঞ্জে হত্যা মামলার আসামী রয়েল গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অভিযান চালিয়ে আব্দুল করিম রয়েল (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ১৫৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন ঘটনায় ৪টি মামলা রয়েছে।

 

রোববার সকালে গ্রেপ্তারকৃত আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আব্দুল করিম রয়েল একলাশপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছায়েধন ভূঁইয়া বাড়ির রেজাউল হক ধনু মিয়ার ছেলে।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে মধ্য একলাশপুর গ্রামের রেলগেইট এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশে (ডিবির) একটি দল। অভিযানকালে ওই এলাকার সিরাজ মিয়ার মুদি দোকানের সামনে থেকে আব্দুল করিম রয়েলকে গ্রেপ্তার করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে ১৫৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। রয়েল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। গ্রেপ্তার এড়াতে সে দীর্ঘদিন আত্মগোপনে থেকে মাদক ব্যবসা পরিচলনা করে আসছিল।

 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রেলগেইট সংলগ্ন রাস্তায় ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান নিয়েছিল রয়েল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে দু’টি, হত্যা মামলা একটি ও অন্য ঘটনায় আর একটি মামলা রয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০