টিকটক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ট্রেনের ছাদে প্রাণ গেলো যুবকের

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২

মোবাইল অ্যাপ-এর মাধ্যমে লোকজনের মধ্যে চেনা-পরিচিত হওয়ার নেশা অনেক সময় বড় বিপদ ডেকে আনে। এই প্রজন্মের অনেকেই বোঝেন না, ঠিক কখন, কোন জায়গায় মোবাইল অ্যাপ-এর মাধ্যমে ভিডিও করতে হয়। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার বেলঘড়িয়া এলাকায় ট্রেনের ছাদে টিকটকের ভিডিও ধারণ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বেলঘড়িয়া টেক্সএমএকো সংলগ্ন সাইডিং লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেনের ওপর উঠে মোবাইলে টিকটক ভিডিও শুট করতে গিয়ে হাইটেনশন তারে হাত লেগে যায় এক যুবকের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় সেই যুবকের। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বেলঘড়িয়া টেক্সম‍্যাকো এলাকায়। মৃত যুবকের নাম ও পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি। রেল কর্তৃপক্ষের অসচেতনতার ফলে এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ করছেন স্থানীয়রা।

তারা বলছেন, মৃত যুবকের সাথে তাঁর আরও বন্ধু বান্ধব ঘটনাস্থলে ছিল। ঘটনা ঘটার পর ওই বন্ধুরা সেখান থেকে পালিয়ে যায়। এই ঘটনা এলাকার স্থানীয় বাসিন্দারা যথেষ্ট অবাক করেছে। রেল সাইডিং-এ রেলের নিরাপত্তারক্ষীরা থাকার পরেও কী করে ট্রেনের উপরে উঠে গেল ওই যুবক ও তাঁর সঙ্গীরা। সূত্র-নিউজ১৮।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০