শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

গ্রেফতার বসুরহাট পৌর মেয়র মির্জা কাদেরের সহযোগী সেই পিচ্চি মাসুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২
গ্রেফতারকৃত আনোয়ার হোসেন মাসুদ (প্র: পিচ্চি মাসুদ)

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার আলোচিত অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত সর্দার সেই আনোয়ার হোসেন মাসুদ প্রকাশ পিচ্ছি মাসুদকে (২৯) গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

 

রবিবার (৩০ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের মোল্লা বাজারের উত্তর পাশ্বে বিসমিল্লাহ মার্কেটের সামনে থেকে গ্রেফতার করা হয় তাকে।

 

গ্রেফতারকৃত পিচ্চি মাসুদ, মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তবারক আলী ভূঁইয়া বাড়ির মো. আবুল কাশেম প্র: আবুল খায়েরের ছেলে। সে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার একনিষ্ঠ সহযোগী বলে জানা গেছে।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন পিচ্চি মাসুদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দুর্ধর্ষ এ ডাকাতকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি, একটি খুন, তিনটি মাদক, একটি পুলিশ আক্রান্ত, দুটি অন্যান্যসহ মোট ৮টি মামলা রয়েছে। এর আগে অস্ত্র হাতে ভাইরাল হওয়া ভিডিও নিয়েও তদন্ত চলছে তার বিরুদ্ধে।

 

উল্লেখ্য গত বছরের ১৩ মে বিকেলে পিচ্চি মাসুদ ও কেচ্ছা রাসেলের নেতৃত্বে মেয়র কাদের মির্জার প্রতিপক্ষের কয়েক নেতার ওপর অস্ত্র হাতে গুলি ছোড়ার ভিডিও ভাইরাল হয় । পরে অস্ত্রসহ কেচ্ছা রাসেল গ্রেফতার হলেও পলাতক ছিলেন পিচ্চি মাসুদ।

 

স্থানীয় সূত্র জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুছাপুরে একজন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে এলাকায় ত্রাস সৃষ্টির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পিচ্চি মাসুদের গ্রেফতারের সংবাদে এলাকার সাধারণ মানুষের মধ্যে ফিরেছে স্বস্তি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১