শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ইউপি নির্বাচনে কোম্পানীগঞ্জে ২ প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, উদ্ধার আগ্নেয়াস্ত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এর পর পরই ওই এলাকায় অভিযান চালিয়ে একটি পাইপগান ও একটি কার্তুজ উদ্ধার করে পুলিশ।

 

শনিবার (২৯ জানুয়ারি) রাত ৮টার দিকে ইউনিয়নের চৌধুরী বাজারে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী (আনারস) ও নজরুল ইসলাম শাহীন চৌধুরীর (মোটর সাইকেল) সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। রাতে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাঈদ মিয়া, মোমেন মিয়া, মাহফুজুর রহমান ও ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. তানভীরের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালায় পুলিশ। অভিযানের টের পেয়ে উভয়পক্ষের লোকজন পালিয়ে যায়। পরে ৭নম্বর ওয়ার্ডের (সোনাগাজী সড়ক সংলগ্ন) মাঈন উদ্দিনের দোকানের পেছনে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা ব্যাগে রক্ষিত কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করা হয়।

 

ওসি আরও বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে নির্বাচনী মাঠে প্রভাব বিস্তার করার লক্ষে কোনো পক্ষের হয়ে সোনাগাজী থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা মুছাপুরে এসেছে। পুলিশের অভিযানের টের পেয়ে অস্ত্র ফেলে পালিয়ে গেছে সন্ত্রাসীরা। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যার নং-১৭০৭। এ বিষয় তদন্ত অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য আগামী ৭ ফেব্রুয়ারি ৭ম ধাপে অনুষ্ঠিত হবে নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলার ৭নং মুছাপুরসহ আট ইউনিয়নের নির্বাচন ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১