শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

দক্ষিণ আমেরিকার পেরুতে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ৭ আরোহীর মৃত্যু

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

দক্ষিণ আমেরিকার দেশ পেরুতে একটি ছোট উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে এর ৭ আরোহীর মৃত্যু হয়েছে। এর মধ্যে পাঁচজন পর্যটক, বাকি দুজন ক্রু।
স্থানীয় পুলিশ এবং সরকারের দেওয়া এক বিবৃতির বরাতে শনিবার (৫ ফেব্রুয়ারি) এ খবর জানিয়েছে রয়টার্স। পর্যটকদের মধ্যে তিনজন ডাচ ও দুই চিলির নাগরিক। ক্রু দুই জনই পেরুর নাগরিক।

এক বিবৃতিতে দেশটির পরিবহন ও যোগাযোগ বিষয়ক মন্ত্রণালয় জানায়, প্রতœতাত্ত্বিক স্থান নাজকার কাছাকাছি বিধ্বস্ত হয় ‘সেনসা ২০৭’ মডেলের এয়ারক্রাফটটি। দুর্ঘটনায় এর কোনো আরোহী বেঁচে নেই। কারণ খুঁজতে তদন্ত শুরু হয়েছে বলেও বিবৃতিতে জানানো হয়।
নাজকা পুলিশের প্রধান কমান্ডার এদগার ইস্পিনোজা সাংবাদিকদের জানিয়েছেন, উড়োজাহাজটি মাটিতে আছড়ে পড়ার সঙ্গে সঙ্গে এতে আগুন ধরে যায়।
পেরুর অন্যতম আকর্ষণীয় পর্যটনকেন্দ্র নাজকা লাইনস ইউনেস্কো ঘোষিত বিশ্ব ঐতিহ্যের অংশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১