শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

করোনাক্রান্ত পার্বত্য চট্টগ্রামের মন্ত্রী বীর বাহাদুর সিএমএইচে ভর্তি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৭ জুন, ২০২০

প্রতিবেদক:

নভেল করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের মন্ত্রী বীর বাহাদুর উ‌শৈ‌সিংকে উন্নত চি‌কিৎসার জন্য হে‌লিকপ্টা‌রে ক‌রে ঢাকা সম্মিলিত সাম‌রিক হাসপাতা‌লে (সিএমএইচ) ভর্তি করা হ‌য়ে‌ছে।

আজ রোববার দুপুর ১২টার দিকে বান্দরবান সেনা রি‌জিয়‌ন থেকে বিমান বাহিনীর হেলিকপ্টরে করে তাকে সিএমএইচ-এ আনা হয়।

মন্ত্রীর একান্ত সহকারী (এপিএস) খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মন্ত্রীর শারীরিকভাবে এখ‌নও সুস্থ আছেন। নমুনা সংগ্রহের পর থেকে বান্দরবান ফায়ার সার্ভিস এলাকায় নিজ বাসার এক‌টি আলাদা কক্ষে ছি‌লেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সামরিক হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

মন্ত্রীকে আনার সময় সেখানে উপস্থিত ছিলেন বান্দরবা‌নের সেনা রি‌জিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল খন্দকার মো. শাহিদুল এমরান। সেখানে আরও উপস্থিত ছি‌লেন রাজ‌নৈ‌তিক নেতারা।

প্রসঙ্গত, কক্সবাজার ল্যা‌বে নমুনা পাঠা‌নোর পর শ‌নিবার (৬ জুন) বিকা‌লে মন্ত্রীর কোভিড-১৯ শনাক্ত হয়। এই ঘটনায় মন্ত্রীর একান্ত সহকারী, বডিগার্ড পুলিশ সদস্য এবং সার্বক্ষণিক সেবায় নিয়োজিত কর্মচারী তিন জনের নমুনা সংগ্রহ করা হয়। তবে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১