শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

২৭ মার্চ থেকে প্রতি কেজি পেঁয়াজ পাওয়া যাবে ২০ টাকায়

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ২৭ মার্চ, ২০২২

ট্রাকে বিক্রির জন্য প্রতি কেজি পেঁয়াজের দাম আরও ১০ টাকা কমানোর ঘোষণা দিয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ২৭ মার্চ থেকে প্রতি কেজি পেঁয়াজ ৩০ টাকার পরিবর্তনে ২০ টাকা বিক্রির ঘোষণা দিয়েছে সংস্থাটি।

শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির।

তিনি বলেন, খুচরা বাজারের সাথে সমন্বয় করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ঢাকার দুই সিটি করপোরেশনে ১৫০টি ট্রাকের মাধ্যমে ১১০ টাকা করে তেল, ৬০ টাকায় চিনি, ৩০ টাকা কেজিতে পেঁয়াজ ও ৬৫ টাকা দরে মসুর ডাল দেওয়া হয়। পাশাপাশি রোজার মাসের জন্য ছোলা ও খেজুরও বিক্রি করছে সরকারি এই সংস্থা।

এছাড়া দেশজুড়ে টিসিবির ৪০০ ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রি করছে। মূলত নিম্ন আয়ের মানুষ লাইন ধরে টিসিবির পণ্য কেনেন। তবে সংস্থাটির বিরুদ্ধে নানা অনিয়ম ও অভিযোগের শেষ নেই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১