শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

বাসার গ্রিল কেটে কোম্পানীগঞ্জে দুধর্ষ চুরি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দিনে দুপুরে একটি বাসার জানালার গ্রিল কেটে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার ( ১৯ অক্টোবর) দুপুরের দিকে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের হাজী সাত্তার আর্কিটের নিচ তলায় এ ঘটনা ঘটে। এরপর এ ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

 

একই দিন সন্ধ্যা পৌনে ৬টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন ভুক্তভোগী বাসার মালিকের বড় মেয়ে বসুরহাট এস এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা উম্মে কুলসুম সাথী।

 

তিনি বলেন, চোরের দল দুপুর ২টা থেকে ৩টার মধ্যে জানালার গ্রিল কেটে বাসায় ঢুকে একাধিক কক্ষে প্রবেশ করে। ওই সময় তার মা তার ছোট বোন পলির বাসায় বেড়াতে যায়। তিনি স্কুলে ছিলেন। তখন বাসায় কেউ ছিলোনা। চোরের দল একাধিক লক ভেঙ্গে নগদ ২০-২৫ হাজার টাকা ও ৪ থেকে ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং বাসায় থাকা কাগজপত্রসহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস লন্ডভন্ড করে দেয়।

 

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে কেউ তাকে অবহিত করেনি। এ বিষয়ে তিনি কিছু জানেননা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০