শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
বেগমগঞ্জে মাটিবাহী ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে অভিযান চালিয়ে নূর উদ্দিন আসিফ (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও ৯টি বড় ছোরা উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বুধবার দিবাগত রাতে খানপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসিফ মুরাদপুর গ্রামের গোলাম আকবরের ছেলে।

 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আসিফ দীর্ঘদিন থেকে এলাকায় চাঁদাবাজি, মানুষকে হুমকি ধমকি ও বিভিন্ন বিষয় নিয়ে অস্ত্র প্রর্দশনের মাধ্যমে ভয়ভীতি প্রদান করে আসছিল। সম্প্রতি খানপুর গ্রামের তার এক প্রতিবেশির সাথে বিরোধের জের ধরে মোটরসাইকেলসহ তার লোকজন নিয়ে অস্ত্র মহড়া দেয় আসিফ। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিও দেখে তাকে শনাক্ত করার পর বুধবার রাতে দক্ষিণ খানপুর গ্রামের একটি নির্মানাধীন মুরগির খামারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে খানপুর থেকে অস্ত্র, গুলি ও ছোরাসহ তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে থানায় একাধিক অভিযোগ রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১