কোম্পানীগঞ্জে মোজাম্মেল মেম্বারসহ দুই জনকে কারাগারে প্রেরণ

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ২৩ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের বিচ্ছিন্ন অঞ্চল গাংচিলের এরশাদ শিকদার খ্যাত শীর্ষ সন্ত্রাসী, একাধিক হত্যা, ডাকাতি মামলার আসামী মোজাম্মেল হোসেন প্রকাশ মোজাম্মেল মেম্বারকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার বাহিনীর সদস্য মো. আজাদ (২৪) কেও গ্রেফতার করে পুলিশ।  
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নতুন শাহজীরহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মোজাম্মেল মেম্বার গাংচিল এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। সে ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মো. রবিউল হকের নেতৃত্বে ঘোষবাগ ইউনিয়নের নতুন শাহজীরহাট এলাকায় অভিযান চালানো হয়। এসময় সাম্প্রতি ব্যবসায়ী রাশেদ রানা হত্যা মামলার প্রধান আসামী মোজাম্মেল মেম্বারকে গ্রেফতার করা হয়েছে। পরে গাংচিল এলাকায় অভিযান চালিয়ে মোজাম্মেল বাহিনীর সক্রিয় সদস্য ও তার ভাতিজা আজদকে গ্রেফতার করা হয়ে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মোজাম্মেল মেম্বারের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, ডাকাতি, লুট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রায় ২৪টির বেশি মামলা রয়েছে। শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের নোয়াখালী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ৯মে শনিবার কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের কিল্লার বাজারের অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে রাশেদ রানা (৩৫) নামে একজন ব্যবসায়ীকে পিটিয়ে, কুপিয়ে মধ্যযুগীয় কায়দায় হত্যা করে মোজাম্মেল ও তার লোকজন। ঘটনায় গত ১১মে  সোমবার নিহতের স্ত্রী বাদী হয়ে মোজাম্মেল মেম্বারকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত দুইজন সহ মোট  ৫জনকে গ্রেফতার করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১