Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক:

 

ঢাকায় কর্মরত নোয়াখালী জেলার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত হয়েছে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম- এনজেএফ, ঢাকা। ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ডেইলি ইভেনিং নিউজের সিনিয়র রিপোর্টার শাহাদাৎ হোসেন নিজাম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার এস এম ফয়েজ।

 

শনিবার (১২ মার্চ) বিকালে রাজধানীর খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) তে আয়োজিত এক অনুষ্ঠানে এই নব কমিটি গঠন করা হয়।

 

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন- লিটন এরশাদ (নিরাপদ নিউজ), শফিক বাবু (বিটিভি), রাজীব উদ-দৌলা চৌধুরী (ডেইলি ইভেনিং নিউজ); যুগ্ম সাধারণ সম্পাদক- এস কে সৌরভ (এসএ টিভি) ও আলমগীর হোসেন (বিটিভি); অর্থ সম্পাদক- শাহেদ শফিক (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক- জাহিদুর রহমান (সমকাল), দফতর সম্পাদক- এফআই মাসউদ (দৈনিক প্রভাত), প্রচার ও প্রকাশনা সম্পাদক- সালেহ মো. অলক (পলিটিক্স নিউজ), আইন বিষয়ক সম্পাদক- ইব্রাহীম খলিল (যমুনা টিভি), প্রশিক্ষণ ও গবেষণা- সাব্বির আহমেদ (এটিএন নিউজ টিভি), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সাদ্দাম হোসাইন (বাংলাভিশন), ক্রীড়া সম্পাদক- ইসমাইল হোসেন টিটু (দৈনিক বাংলাদেশের আলো), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সৈয়দ মো. শহীদুল ইসলাম (খোলা কাগজ), সাংস্কৃতিক সম্পাদক- শাহরিয়ার আলম বাদন (গ্লোবাল টিভি) ও সহ-সাংস্কৃতিক সম্পাদক ইমরানুল আজিম চৌধুরী (এসএ টিভি), নারী বিষয় সম্পাদক- ফাতেমা কাউসার (নিউজ২৪ টিভি) ও সহ-নারী বিষয়ক সম্পাদক- সওবিয়া সালসাবীল আয়াত (মাই টিভি)।

 

কমিটিতে কার্যনির্বাহী হিসেবে রয়েছেন- উম্মুল ওয়ারা সুইটি (দেশ রুপান্তর), মহিউদ্দিন (জিটিভি), হাসান মাহমুদ গুরু (এনটিভি), হেদায়েদ উল্লাহ সীমান্ত (এসএ টিভি), ইমতিয়াজ উদ্দিন (ভোরের পাতা), সাইফুল মাসুম (আজকের পত্রিকা), রাসেল আহমেদ (আরটিভি), মিজান আহমেদ (এসএ টিভি) ও ফয়েজ বিন আকরাম (জিটিভি)।

Sharing is caring!