Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ৩ নং ধানসিঁড়ি ইউনিয়ন এর দক্ষিণ জগদানন্দ গ্রামে সোমবার বাদ আছর আনুষ্ঠানিক ভাবে রফিক মিয়ার বাজারের শুভ উদ্বোধন করা হয়।

ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল খাঁনের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাবেক চেয়ারম্যান নুরুল আলম ভূঁইয়া পারভেজ, সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান মুনাফ, চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ি মোঃ ইব্রাহিম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাবুল, বাজার কমিটির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুবলীগ সভাপতি ইব্রাহিম রানা, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাবেল, ছাত্রলীগ সভাপতি আবদুল মন্নান সোহাগ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ অন্যান্য নেতাকর্মী এবং বাজারের ব্যবসায়ীবৃন্দ।

 

অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে বলেন, এই বাজারটি ছিলো অবহেলিত একটি বাজার, যেখানে কোন প্রকারের সাপ্তাহিক বাজার মিলানো হতোনা, এই বাজারের পূর্বের নামটি গ্রহনযোগ্য নাম ছিলনা, (যার নাম ছিলো হামার গোড়া বা জাইল্যার হামা) এই নামটাকে মুচে ফেলে নতুন নাম করন করা হয় এই এলাকার একজন শিল্পপতি মরহুম রফিক মিয়ার নামে। যার বর্তমান নাম দেওয়া হয় “রফিক মিয়ার বাজার” আজ থেকে এই বাজারে প্রতি সোম ও বৃহস্পতিবার সাপ্তাহিক বাজার মিলবে। এবং এই বাজারের সব প্রকারের সহযোগিতা করবেন বলে কথা দেন কামরুন নাহার শিউলি ও ইউনিয়ন চেয়ারম্যান কামাল খাঁন।

 

পরে রাতে বাজার পরিচালনা কমিটির সহযোগিতায় একটি সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Sharing is caring!