Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক:

 

কবিরহাটের হক পরিবারের সুযোগ্য উত্তরসূরিদের সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক সামাজিক মানবিক সংগঠন “শরীফ, রৌশন, আনিস কল্যাণ ট্রাস্ট” এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার অসহায় দুস্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ এপ্রিল ২দিন ব্যাপী কবিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ ঘোষবাগ মিয়া বাড়িতে (সাবেক সেনা প্রধান এর বাড়ি) ১ম পর্বে প্রত্যেক পরিবার প্রতি ১টি করে ২৩ জনকে ২৩টি গরু, ২টি করে ১০ জনকে ২০টি ছাগল, ১টি করে ২০ জনকে ২০টি সেলাই মেশিন, ১৪ জন প্রতিবন্ধীদের নগদ অর্থ প্রদান এবং একজন প্রতিবন্ধীকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়। ২য় পর্বে ১৬ এপ্রিল এলাকার হতদরিদ্র, মানুষের মাঝে পানির কল, ঢেউটিন ও ব্যবসায়িক পুঁজি বিতরণ করা হয় এছাড়াও বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় মানুষদের মাঝে ইফতার করার লক্ষ্যে নগদ অর্থ প্রদান করা হয়।

 

বাংলাদেশ সেনাবাহিনীর সফল সেনা প্রধান আবু বেলাল মোহাম্মদ সফিউল হক এবং তার ছেলে মেয়েদের উপস্থিতিতে শরীফ, রৌশন, আনিস কল্যাণ ট্রাস্টের প্রধান সমন্বয়ক, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, মানবিক ব্যাক্তিত্বের অধিকারী রেজাউল হক শাহীন ও উনার সুযোগ্য সন্তান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

পবিত্র মাহে রমজানের এই পবিত্র দিনে উপহার সামগ্রী বিতরণ কালীন সময়ে সাবেক সেনা প্রধান আবু বেলাল মোহাম্মদ সফিউল হক এবং রেজাউল হক শাহীন সবসময়ই মানবিক কাজ করার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া ও আল্লাহর সহায়তা এবং সকলের সহযোগিতা কামনা করে আজীবন মানুষের সুখে-দুঃখে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন তারা।

 

পরে পরিবারের পক্ষ থেকে হক পরিবারের প্রয়াত শরিফুল হক, রৌশন আরা, এবং ঢাকা উত্তরের প্রয়াত মেয়র আনিসুল হকের জন্য সকলের নিকট দোয়া করার আহবান জানান তারা।

Sharing is caring!