নোয়াখালীতে এক প্রতারক গ্রেপ্তার

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২৫ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
প্রতিরক্ষা সচিব (ডিফেন্স সেক্রেটারী) এর এপিএস পরিচয়ে প্রতারণা করে অর্থ আত্মসাৎ করার অভিযোগে জিহাদুল ইসলাম (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ। 
সোমবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত জিহাদুল ইসলাম নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের চুলডগী এলাকার বক্তার মিয়া বাড়ীর হারুনুর রশিদের ছেলে।
পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত জিহাদুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেকে প্রতিরক্ষা সচিবের ব্যক্তিগত সহকারি পরিচয় দিয়ে সমাজের গণ্যমাণ্য ব্যক্তি, বিভিন্ন স্তরের মানুষকে কল দিয়ে সুবিধা আদায় করে আসছিল। এছাড়াও সরকারি চাকরি দেওয়ার কথা বলে একাধিক ব্যক্তির কাছ থেকে নগদ টাকা আদায় করে আত্মসাৎ করেছে। এমন একাধিক বিষয় নিয়ে এক ব্যক্তি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক টমাস বড়ুয়ার নেতৃত্বে জিহাদুল ইসলামকে সু-কৌশলে মাইজদীতে ডেকে এনে গ্রেপ্তার করা হয়েছে।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক টমাস বড়ুয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত জিহাদুল ইসলাম একজন প্রতারক। তার গ্রেপ্তারের খবর শুনে প্রতারণার শিকার একাধিক ব্যক্তি থানায় এসেছেন। এদের মধ্যে কয়েকজন জিহাদুলের বিরুদ্ধে আদালতে মামলা করবেন বলে জানিয়েছেন। দুপুরে তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০