চারলেন সড়কের কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর সোনাপুর থেকে চৌমুহনী পর্যন্ত চারলেন সড়ক উন্নয়নের কাজ দ্রুত বাস্তবায়ন ও জনভোগান্তি নিরসনের দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার সকাল ১০টায় নাগরিক অধিকার আন্দোলন নোয়াখালীর উদ্দ্যেগে মাইজদী টাউনহল মোড়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন।

নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক এড. কাউছার নিয়াজীর সভাপতিত্বে ও সদস্য সচিব জামাল হোসেন বিষাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূইয়া, তারেকশ্বর দেবনাথ নান্টু, নোবিপ্রবির ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগি অধ্যাপক ড. আবদুল কাইয়ুম মাসুদ, উন্নয়ন সংগঠন এসো গড়ির প্রধান সমন্বয়ক আবদুল আউয়াল, এড. আজিজুল হক বকসি, আমরা নোয়াখালীর প্রধান সমন্বয়ক ওয়াজেদ মোহন সহ অনেকে।

 

এসময় বক্তারা বলেন, প্রায় ১৩শ কোটি টাকা ব্যয়ে চারলেন সড়কে উন্নয়ন কাজ চলছে গত ছয় বছর ধরে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গাফিলতির কারণে দীর্ঘ ছয়টি বছর দুর্ভোগ পোহাচ্ছে সাধারণ মানুষ। ধীরগতির কারণে সড়কে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে প্রায় দুর্ঘটনা ঘটছে, ইতোমধ্যে প্রাণ গেছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের। দ্রুত সময়ের মধ্যে চারলেন সড়কের কাজ শেষ করে জনদুর্ভোগ লাগব করা না হলে আরও কঠোর আন্দোলনের হুমকি দেয় বক্তারা। একই সঙ্গে নাগরিক আন্দোলন আগামী দিনে সড়ক দখল করে স্ট্যান্ড গড়ে তোলা, সড়কের পাশে অবৈধ কাউন্টার দিয়ে কৃত্তিম যানজট তৈরি, ফুটপাত দখলসহ সরকারি বিভিন্ন দপ্তরে ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১