শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

সুধারামে ৫শত ইয়াবাসহ চার মামলার আসামি আবছার গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৩ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী সদর উপজেলা থেকে আবছার হোসেন (৩৩) নামের অস্ত্র ডাকাতি ও পুলিশ অ্যাসল্ট মামলার এক আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত মো. আবছার হোসেন (৩৩) হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শরীয়তপুর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে। বর্তমানে সে সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরবৈশাখী শান্তিরহাট এলাকায় বসবাস করে।

 

শনিবার (২৩ জুলাই) দুপুরের দিকে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় নোয়াখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের কৃষ্ণনারায়ণপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় অস্ত্র, ডাকাতি, পুলিশ আক্রান্ত ও নোয়াখালীর হাতিয়া থানায় তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। এ সময় পুলিশ তার কাছ থেকে ইয়াবা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে।

 

ওসি আরো জানান, শনিবার দুপুরের দিকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১