শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ব্যারিস্টার হলেন এমপি একরাম কন্যা জেরিন চৌধুরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও করিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল নাহার শিউলীর বড় মেয়ে এবং ঢাকা ৭ আসনের সাংসদ হাজী সেলিমের পুএবধূ ব্যারিস্টার জেরিন চৌধুরী আইন শিক্ষার মর্যাদাপূর্ণ ডিগ্রি ব্যারিস্টার- (বিপিটিসি) ল ডিগ্রি অর্জন করেছেন।

 

তিনি ও লেভেল কমপ্লিট করেন ঢাকা বিটিশ কাউন্সিল থেকে এরপর এ লেভেল কমপ্লিট করেন ইন্ডিয়ার জিডি গোয়েন্দা থেকে এবং পরে অনার্স মাষ্টাস করেন ইউনিভার্সিটি অব লন্ডন থেকে বার প্রফেশনাল ট্রেনিং কোর্স (ইচঞঈ) সফল ভাবে সম্পন্ন করেন।

 

তার এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা। এর পাশাপাশি ফেসবুকে এমপির পরিবারের ছবি পোস্ট করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ’সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানাচ্ছেন। অপর দিকে জেরিন চৌধুরীর ব্যারিস্টার ডিগ্রি অর্জনে তার পরিবারের চলছে খুশির আমেজ।

 

নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান বিষয়টি নিশ্চিত করে বলেন, তার এ অর্জনে আমরা অত্যন্ত খুশি। আমি ব্যারিস্টার জেরিন চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। একইসাথে তার উত্তোরত্তর সাফল্য-সমৃদ্ধি কামনা করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১