শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ভোক্তা অধিকারের অভিযানে দুই রেঁস্তোরাসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নানা অনিয়মের অভিযোগে তিন প্রতিষ্ঠানের ৪২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। এরমধ্যে রয়েছে দুটি রেঁস্তোরা ও একটি বেকারি।

 

মঙ্গলবার (৬সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চৌরাস্তা ও বাইপাস এলাকায় এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নোয়াখালী।

 

বিষয়টি নিশ্চিত করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক মো. কাওছার মিয়া।

 

তিনি বলেন, চড়ুইভাতি রেস্টুরেন্টকে কেওড়া জল রাখায় ২০ হাজার টাকা, পঁচাবাসি খাবার থাকায় রাজমহল হোটেলকে ১০ হাজার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করায় রাজধানী বেকারিকে ১২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

 

অভিযান পরিচালনায় সহযোগিতা করেন, জেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. শওকত আলী ও সোনাইমুড়ী থানার পুলিশ সদস্যরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০