হাতিয়ায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ মিলল ডোবায়

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ২৭ মে, ২০২০
হাতিয়া থানা

শামীমুজ্জামান শামীম, হাতিয়াঃ
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়ন থেকে রহমত উল্যা ফরিদ (৩৫) নামের নিখোঁজ এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সকালে মধ্য সোনাদিয়া গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ফরিদ ওই গ্রামের আবুল হোসেন হুমায়নের ছেলে।
নিহত ব্যক্তির স্ত্রী তাহমিনা আক্তার জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে ঔষধ কিনতে স্থানীয় কুদ্দুছ মেম্বারের দোকানের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় ফরিদ। রাত ১০টা পর্যন্ত ফরিদের ব্যবহৃত মুঠোফোনটি সচল  থাকলেও তার পর থেকে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। রাতে আর বাড়ীও ফিরেনি ফরিদ। সম্ভাব্য সব জায়গায় খোজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে ১কিলোমিটার দূরে মাঠের পাশের একটি ডোবার মধ্যে ফরিদের লাশ দেখতে পেয়ে বাড়ীতে খবর দেয় স্থানীয়রা।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯