শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

ফেন্সিডিলসহ সোনাইমুড়ীতে গ্রেফতার মাদক কারবারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে ৯০ বোতল ফেন্সিডিলসহ এক যুবককে গ্রেফতার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃত মো. পাভেল হোসন (২৫) কুমিল্লা জেলা সদরের পাচথুবী ইউনিয়নের কেরানীনগর এর মৃত মোহন মিয়ার ছেলে।

 

রোববার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার চাষীরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ এসব তথ্য নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সোনাইমুড়ীর চাষীরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ড চাষীরহাট বাজার এলাকা থেকে ফেন্সিডিল বিক্রয় করার সময় মাদক কারবারি পাভেল গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় এক লক্ষ আশি হাজার টাকা। এ ঘটনায় সোইমুড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে সোমবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১