কবিরহাটে এনজিও পদক্ষেপ এর নতুন শাখার ঋণদান কার্যক্রমের শুভ উদ্ধোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) ‘পদক্ষেপ’ এর ব্রাঞ্চ অফিস ও ঋণদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

রবিবার (৩০অক্টোবর) বেলা সাড়ে ১১টায় উপজেলার কবিরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের চৌধুরী বাড়িতে নতুন ভবনের ২য় তলায় আনুষ্ঠানিক ভাবে মিলাদ-মাহফিল ও দোয়া মুনাজাতের মাধ্যমে এ ব্রাঞ্চ অফিসের ঋণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 

‘পদক্ষেপ’ এর সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার মোহাম্মদ মোর্শেদুজ্জামান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ‘পদক্ষেপ’ এর সহকারী পরিচালক ও রিজিয়ন প্রধান মো: রফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন চৌধুরী মোহন, পদক্ষেপ নোয়াখালী এরিয়া ম্যানেজার ইকবাল বিন তৈয়ব, প্রভিটা গ্রুপের জিএম মো: মনিরুজ্জামান, পৌরসভা বিএনপির যুগ্ন সম্পাদক মো: শামীম হোসেন, ব্যবসায়ী মো: মোশারফ হোসেন প্রমূখ।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র’ ১৯৮৬ সালে বরিশাল জেলার আগৈলঝড়া উপজেলায় প্রথম যাত্রা শুরু করে। বেসরকারী এই উন্নয়ন সংস্থাটির লক্ষ্য হচ্ছে গ্রামীণ ও শহরাঞ্চলের সুবিধাবঞ্চিত এবং সবচেয়ে ঝুঁকিপূর্ণ মানুষের বিশেষ করে নারী ও শিশুদের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি করা। যাবতীয় বাধা-বিপত্তি অতিক্রম করে সারা দেশে সফলভাবে কাজ করার মধ্য দিয়ে ইতোমধ্যে এটি একটি জাতীয় এনজিও হিসেবে বিবেচিত হয়েছে। দীর্ঘ ৩৫ বছর যাবৎ এনজিও’টি বিভিন্ন এলাকায় তথা হাওড়, বাওড়, পাহাড়ী অঞ্চল, চর ও উপকূলীয় অঞ্চলেও যাবতীয় সেবামূলক কার্যক্রম সম্প্রসারিত করেছে।

 

উল্লেখ্য, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রে ঋণ সেবা, সঞ্চয় সেবা, রেমিট্যান্স সেবা, কৃষি সেবা, শিক্ষা সেবা, স্বাস্থ্য সেবা ও কমিউনিটি ডেভেলপমেন্ট কার্যক্রম সহ বিভিন্ন সেবা পাওয়া যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১