শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সেনবাগে গ্রেপ্তার দুই যুবদল নেতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
৯৯৯ এ কল: বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করাল পুলিশ

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, বীজবাগ ইউনিয়ন যুবদল নেতা ইমাম উদ্দিন (২২) ও মিরাজ উদ্দিন (২১)।

 

মঙ্গলবার (১নভেম্বর) বিকেলে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে, গতকাল সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

খোঁজ নিয়ে জানা যায়, কিছু দিন আগে উপজেলার গাজীরহাট ডমুরুয়া চৌ-মোড়ে পুলিশের উপর হামলা, সড়ক অবরোধ ও ডমুরুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস ভাঙচুরের মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিছু দিন আগে উপজেলার গাজীরহাট ডমুরুয়া চৌ-মোড়ে আওয়ামীলীগের সন্ত্রাস বিরোধী সমাবেশ ও পুলিশের উপর হামলা, সড়ক অবরোধ ও ডমুরুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস ভাঙচুরের ঘটনা ঘটে। ওই ঘটনায় উদ্ধারকৃত ভিডিও ফুটেজ থেকে গ্রেপ্তারকৃত আসামিদের সনাক্ত করা হয়। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০