হাতিয়া থানা পুলিশের অভিযানে গৃহবধু হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

হাতিয়া উপজেলা প্রতিনিধি:

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে হাতিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (১লা নভেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাতিয়া থানার এসআই সাগর ও এসআই সঞ্চয় সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে দুপুর একটার সময়, হাতিয়া থানাধীন খবির মার্কেটের পাশে আবুল কালাম এর বাড়ি হইতে আটক করে।

উল্লেখ্য গত রোববার (৩০ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার পৌরসভা ৪নং ওয়ার্ডের উত্তর বেজিগুলিয়া গ্রামে স্থানীয় বসির উল্লাহর বাড়িতে সুরমা নামের এক গৃহবধূকে হত্যা করা হয় বলে অভিযোগ করে হাতিয়া থানায় একটি মামলা আদায় করা হয়।

নিহত সুরমা হাতিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মোঃ আবু তাহেরের মেয়ে। ঘাতক স্বামী নাজিম উদ্দিন (২৭) উপজেলার পৌরসভার বেজুগলিয়া গ্রামের ৪ নং ওয়ার্ডের বসির উল্লাহ্ এর ছেলে।

 

নিহত সুরমা বেগমের মা সাফিয়া বেগম থেকে জানা যায়, প্রায় ৭ মাস পূর্বে পৌরসভার ৪ নং ওয়ার্ড উত্তর বেজুগালীয়া গ্রামের মৃত বশির উল্ল্যার ছেলে নাজিম উদ্দীন এর সাথে পৌরসভার ৫নং ওয়ার্ড আবু তাহেরের মেয়ের বিয়ে বন্ধনে আবদ্ধ হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খবির মিয়া বাজার সংলগ্ন একটি বাড়ি থেকে নাজিম উদ্দিন কে গ্রেফতার করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০