শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

প্রস্তুতিকালে নোয়াখালীতে গ্রেফতার ৪ ডাকাত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২ নভেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে তিনটি ছোরাসহ ৪ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে গ্রেফতার ডাকাতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার এওজবালিয়া ইউনিয়নের নন্দনপুর গ্রামের খোনার বাড়ীর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে ডাকাতির প্রস্তুতিকালে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাত দলের দুই সদস্য রায়হান উদ্দিন ওরফে রনি (২২) মো. সোহেল কে আটক করা হয়। এ সময় আটককৃতদের হেফাজত থেকে ৩ টি ছোরা ও ডাকাতি কাজে ব্যাবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। এসময় আরো ৬ডাকাত পালিয়ে যায়। পরবর্তীতে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তাদের তথ্য মতে ডাকাত দলের আরো দুজন সদস্য আব্দুর রাজ্জাক (২৫) ও মো. নাঈম (২২) কে জেলার বেগমগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

 

নোয়াখালীর এসপি মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার ডাকাতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১