Sharing is caring!

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

 

ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশন এর বিভিন্ন স্থাপনা ও নির্মানাধীন ময়মনসিংহ ৪২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের প্রকল্প স্থান সরজমিনে সোমবার দুপুরে পরিদর্শন করেছেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মাহবুব হোসেন এবং বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ হাবিবুর রহমান।

 

এ সময় অনুষ্ঠিত বৈঠকে রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুস সবুর মহোদয় ও নির্বাহী পরিচালক (প্রকৌশল) মোঃ সেলিম ভূঁইয়া মহোদয় ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশনের গ্যাস সরবরাহ সম্পর্কে ও নির্মানাধীন বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পের সামগ্রিক কর্মকান্ড সম্পর্কে অবহিত করেন। বৈঠকে বর্তমান গ্যাস স্বল্পতায় পাওয়ার স্টেশন চালু রাখার বিষয়ে সিনিয়র সচিব জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও সচিব বিদ্যুৎ বিভাগ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

 

এ সময় উপস্থিত অন্যান্য সফরসঙ্গী ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ হারুনুর রশীদ মোল্লাহ্, পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Sharing is caring!