Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক:

 

মহান বিজয়ের মাস ডিসেম্বর। আগামী ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নোয়াখালীর কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের সৌজন্যে ও নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির পরিচালনায় সম্পূর্ণ বিনাামূল্যে চক্ষু চিকিৎসা ও ল্যান্সসহ ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউনিয়ন পরিষদ হল রুমে এ চক্ষ চিকিৎসা ক্যাম্পের উদ্ধোধন করেন সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ।

 

অনুষ্ঠানে বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির সভাপতি মকছুদুল হক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মিলন, চাঁদপুর বিএনএসবি’র রনজিৎ কুমার লাল, রিলেশন অফিসার মো: আবু জাফর প্রমূখ।

 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ডা: উত্তম মজুমদার, কমিটির সম্পাদকীয় সদস্য মানিক মজুমদার।

 

এসময় মহান বিজয় দিবসে সাধারণ মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন করার এমন মহতী উদ্যোগকে জানিয়ে বক্তারা বলেন, এমন উদ্যোগের কারণে এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষরা আজ স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে চোখের চিকিৎসা পাচ্ছেন। আমাগী দিন গুলোতেও এধরণের কার্যক্রম চালিয়ে যেতে সহযোগিতা কামনা করেন সকলে।

 

উল্লেখ্য এ বিনাামূল্যে চক্ষু চিকিৎসা ও ল্যান্সসহ ছানি অপারেশন ক্যাম্প থেকে বাচাইকৃত ছানি অপারেশন রোগীদেরকে চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় প্রায় অর্ধ শত রোগীর ছানি অপারেশন করা হবে।

Sharing is caring!