শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সাংবাদিক টিটু ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএস এফের সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক, নোয়াখালী জার্নালিস্ট ফোরাম এনজেএফ’র ক্রীড়া সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন টিটুকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এর আগেও একাধিকবার টিটুকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এবারে তিনিসহ তার পরিবারের সকল সদস্যদের প্রাণে মেরে পেলার হুমকি দেয়া হয়েছে। এঘটনায় নিরাপত্তায় চেয়ে ঢাকার শাহবাগ থানায় জিডি করেন সাংবাদিক ইসমাইল হোসেন টিটুকে । জিডি নং ৭৭০।

 

 

নোয়াখালীর সাহসী কলম সৈনিক ইসমাইল হোসেন টিটুকে প্রাণনাশের হুমকি দেওয়ায় প্রতিবাদের ঝড় বইছে নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মাঝে এবং হুমকিদাতাকে দ্রæত গ্রেফতারের দাবী জানান।

 

টিটু জানান, গত রবিবার ১১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে থাকালীন সন্ধ্যা ৭ টা ৫৩ মিনিটে সাংবাদিকের মুঠোফোনে ফোন করে হত্যার হুমকি দিয়েছেন অজ্ঞাত ব্যক্তি।

 

অডিওতে শোনা যায় প্রথমে প্রাণনাশের হুমকি ধামকি পরে অসভ্য ভাষায় একের পর এক মা মেয়েকে নিও অশ্রাব্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এবং পরবর্তীতে যেকোন স্থানে যেকোনো সময় হত্যা করবেন এবং তার পরিবারের সদস্যদের ক্ষতি ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করবেন ওই ব্যক্তি। বারবার কারণ পরিচয় জানতে চাইলে তিনি ফোনটা কেটে দেন।

 

পরে এ বিষয়ে নিয়ে সাংবাদিক ইসমাইল হোসেন টিটু নিজেও পরিবারের নিরাপত্তা চেয়ে হুমকিদাতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় জিডি করেন।

 

সাংবাদিক টিটুকে হত্যার হুমকির নিন্দা এবং হুমকি দাতাকে দ্রæত গ্রেফতারের দাবি জানিয়েছেন প্রতিবাদ জানান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের টাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী এবং নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ’) সোনাইমুড়ী প্রেসক্লাব, সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাব, সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটিসহ সামাজিক, রাজনীতিবিদসহ সুশীলসমাজের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০