শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে নতুন ২৯ জনের করোনা শনাক্ত, জেলায় মোট করোনা আক্রান্ত -৪৫৬ জন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
করোনা রোগীর বাড়ী লকডাউন করেছে সোনাইমুড়ী থানা পুলিশ।

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে নৌ-বাহিনী অফিসার, পুলিশ ও সিভিল সার্জনের গাড়ি চালকসহ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৫৬ জন।
বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা ফোকাল পার্সন ডা. আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, উপজেলায় নতুন করে ১১ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন সহকারি চিকিৎসক, একজন নৌ বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য, সিভিল সার্জনের গাড়ি চালক ও একটি ওষুধ কোম্পানীর এমপিও এর স্ত্রী ও শিশু সন্তান সহ ১১ জন রয়েছেন। আক্রান্ত নৌবাহিনী অফিসারকে ঢাকায় সিএমএইচ এ ভর্তি করা হয়েছে। অন্যরা নিজ বাড়ীতে হোম আইসোলেশনে রয়েছেন।
সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. রিয়াজ উদ্দিন বলেন, গত ২৪ঘন্টায় সোনাইমুড়ীতে আরও ৯জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।
কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু জানান, উপজেলায় নতুন করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঘোষবাগ ইউনিয়নের ২ জন ও নরোত্তমপুর ইউনিয়নের ২জন রয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ৬০জন।
উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যাঃ জেলায় মোট আক্রান্ত ৪৫৬জন। বেগমগঞ্জে ২২৬, কবিরহাটে ৬০, সদরে ৭১, চাটখিলে ৩০, সোনাইমুড়ীতে ২৮, সুবর্ণচরে ১৫, সেনবাগে ১৩, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫) ও নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫)। সুস্থ হয়েছেন ৩৯জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০