শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

ইয়াবাসহ গ্রেফতার হত্যা মামলার আসামী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
ইয়াবাসহ গ্রেফতার হত্যা মামলার আসামী
ইয়াবাসহ গ্রেফতার হত্যা মামলার আসামী

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলায় হত্যা মামলার এক আসামিকে ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত মাদক কারবারি আতাউর রহমান (৩৭) সদর উপজেলার লক্ষীনারায়নপুরের ৩নং ওয়ার্ডের বদিয়ার রহমান ভেন্ডারের ছেলে।

 

শুক্রবার (২০জানুয়ারী) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ের পরিবেশ নার্সারির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাসহ অবস্থান করছিলেন এমন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। পরে তল্লাশি চালিয়ে তার থেকে ২শত ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পূর্বের একটি হত্যা মামলা ও মাদক মামলা রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১